বন্যা দুর্গতদের জন্য অমিতাভের ৫১ লক্ষ টাকার অনুদান

ভারতের আসামের বন্যা পরিস্থিতি আপাতত কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও পরিস্থিতি এখনও সম্পূর্ন অনুকূলে নয়। আসামের বন্যায় মৃত্যের সংখ্যা প্রায় ২৫ জন। সেখান কার প্রায় ৩ লক্ষ মানুষ ভিটে ছাড়া হয়ে আছে। আসামের ৩৩ টি জেলার প্রায় ৭ লক্ষেরও বেশি মানুষ ক্ষতিগ্রস্ত। তার মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বরপেতা জেলা। এবার সেই বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন বলিউডের প্রখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। অসমের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫১ লক্ষ টাকা অনুদান দিলেন তিনি।

আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল টুইট করে এই অনুদানের জন্য বলিউড শাহেনশাহ কে ধন্যবাদ জানিয়েছেন।

নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, ত্রাণ তহবিলে অমিতাভ বচ্চন-জীর ৫১ লক্ষ টাকা অনুদানের জন্য আসামবাসী হিসাবে আমি ওনার কাছে কৃতজ্ঞ। পাশে থাকের জন্য ওনাকে অসংখ্য ধন্যবাদ।

এদিকে আসামের মুখ্যমন্ত্রী টুইটের উত্তরে পাল্টা টুইট করেছেন বিগবি। দেশের অন্যান্য প্রান্তের মানুষের কাছেও আসামবাসীর পাশে থাকার অনুরোধ করেছেন তিনি। লিখেছেন, আসামের এখন প্রতিকূল অবস্থা। বন্যায় আসামের বহু ক্ষতি হয়েছে। আমার আসামের ভাইবোনেদের পাশে থাকতে মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে আমি এই অনুদান দিয়েছি। আপনিও দিয়েছেন কি?

প্রসঙ্গত এর আগে আসামের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটি টাকা এবং কাজিরাঙা জাতীয় উদ্যানের জন্য ১ কোটি টাকা অনুদান দিয়েছেন অক্ষয় কুমার।

আপনি আরও পড়তে পারেন